1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি, রাজনগরে তৌহিদী জনতার বিশাল বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ২১৬ বার পঠিত

হিফজুর রহমান :: ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতা মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে মৌলভীবাজার জেলার, রাজনগর উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতা।

রাজনগরের সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে আজ বুধবার যোহর বাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজনগর বাজার থেকে মিছিল শুরু হয়ে রাজনগর কলেজ পয়েন্ট পর্যন্ত গিয়ে সমাপ্তি হয়।

বিক্ষোভে উপস্থিত ছিলেন,ক্বারি সামছুল হক, মাওলানা মুসলেহ উদ্দীন আমিরপুরি, মাও. আব্দুস সালাম তালুকদার, মাও. এমদাদুল হক তালুকদার, মাও. আব্দুর রহমান সুহেল, মাও. এহসানুল হক জাকারিয়া, মাও. ওলিদ আহমদ, মাও. আলতাফুর রহমান, মাও.উবায়দুর রহমান সহ আলেম-উলামা ও রাজনগর উপজেলার কয়েক শতাধিক মুসলিম জনতা৷

বিক্ষোভ মিছিলে বক্তব্য দিয়েছেন আহ্বায়ক ক্বারি সামছুল হক এছাড়া বক্তব্য দিয়েছেন এহসানুল হক জাকারিয়া ও ফুহাদ হোসেন মুরাদ।

ক্বারি সামছুল হক তাঁর বক্তব্যে বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে অবমাননাকর মন্তব্যকারীকারী ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতাকেকে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে হবে। মুসলমানদের ধর্মীয় নেতাকে নিয়ে অশালীন মন্তব্য করার অপরাধে তাদের দুজনকে ফাঁসি দিয়ে মুসলমানদের কলিজা ঠান্ডা করতে হবে।

মাওলানা এহসানুল হক জাকারিয়া তার বক্তব্যে বলেন,বিশ্বের সমস্ত ধর্মের রহমতের নবী মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিসসালাম কে নিয়ে কটূক্তি মুসলমানরা মেনে নিতে পারেনা। মুসলমানদের উচিত ভারতের পণ্য বাছাই করে করে, তা বয়কট করা৷ এবং দেশের সরকারের উচিত পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে নিন্দা প্রস্তাব জানানো ও ভারতের সাথে কীভাবে ধর্মীয় সম্পর্ক ঠিক করে চলা যায়, তার ব্যবস্থা করা।

উল্লেখ্য যে, বিজেপির জাতীয় মুখপাত্র নূপুর শর্মা গত সপ্তাহে টেলিভিশনে এক বিতর্কে মুহাম্মদ (সা.) ও তাঁর স্ত্রী হযরত আয়েশা (রা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য করার অভিযোগ রয়েছে।

এরপর মহানবীকে (সা.) নিয়ে বিজেপির দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল একটি টুইট করলে ব্যাপক ক্ষুব্ধ প্রতিক্রিয়া আসতে থাকে। পরে টুইটটি মুছে ফেলেন জিন্দাল। নিজের আপত্তিকর বক্তব্য প্রত্যাহার করে নিয়েছেন নূপুর শর্মা।

এই ঘটনায় বিজেপির নূপুর শর্মা ও নাভিন কুমার জিন্দালকে দল থেকে বহিষ্কার করেছে বিজেপি হাইকমান্ড।

শুধু বহিষ্কার নয় তাদেরকে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে মুসলিম রাষ্ট্রগুলো দাবি জানাচ্ছে ভারতকে৷ এরই লক্ষ্যে রাজনগরের তৌহিদী জনতার আজকের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..